ব্রেকিং নিউজঃ

টাকা আত্মসাতের অভিযোগে

তালায় রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন নির্বাহী পরিচালকসহ আটক ৫

নিজস্ব প্রতিনিধি :

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুন ২০২০, ১৮:৩৭
  • ৪১৬

সাতক্ষীরা তালায় ভুয়া প্রকল্পে নিয়োগের নামে প্রায় চার লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তালা উপজেলার নওয়াপাড়া রেড ক্রিসেন্ট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,ঢাকাস্থ রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও বরগুনা জেলার জালিয়াঘাটা গ্রাসের মোসলেম আলী খাঁনের ছেলে জামাল হুসাইন (৪৫),বরগুনা জেলার পাথরঘটা উপজেলার লাকুরতলা গ্রামের মৃত তোজাহার আলীর ছেলে আবুল বাসার(৪৮)সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কামার আলী গ্রামের মৃত ময়েজদ্দীনের ছেলে আব্দুল মজিদ(৪৭) চট্রগ্রাম জেলার চকবাজার এলাকার মৃত আমিনুর ইসলামের ছেলে আবুল কালাম আজাদ(৫৬) ও গোপালগঞ্জ জেলার কেকালিয়া গ্রামের মুনিরুজ্জামানের ছেলে ইউসুফ আলী (৬০)।

নিয়োগপ্রাপ্ত কর্মীরা বলেন,উপজেলায় বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সহযোগিতায় বায়ুম-লে কার্বন হ্রাসকরণ প্রকল্পে (সিডিএম) বনায়নের গ্রামপর্যায়ে বনায়নের জন্য জরিপ করার জন্য রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন এ কাজ পাওয়ায় ৩৬ জনকে নিয়োগ করা হয়। তাদের কাছ থেকে ম্যানেজার পদে ১৫ হাজার ও কর্মীদের কাছ থেকে ১০ হাজার হাতিয়ে নেয়। বৃহস্পতিবার রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকসহ পাঁচজন এলাকায় আসলে কর্মীরা বেতন ভাতা ও জামানতের টাকা ফেরত চাইলে টাকা দিতে অন্বীকার করেন। এসময় কর্মীরা শুভাষিণী এলাকায় তাদেরকে অবরুদ্ধ করে রাখে। পুলিশ খবর পেয়ে তাদেরকে আটক করে।

নির্বাহী পরিচালক জামাল হুসাইন জানান,করোনা ভাইরাসের কারণে প্রকল্পের কাজটি পিছিয়ে গেছে। আমি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে নিয়োগ দিয়েছি তাছাড়া আমি নিয়োগপ্রাপ্ত কর্মীদের কাছ থেকে কোন টাকা গ্রহন করেননি।

জাতপুর ক্যাম্পের ইনচার্জ সাইদুর রহমান জানান, রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন নিয়োগপ্রাপ্ত কর্মীরা তাদেরকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে তাদেরকে আটক করা হয়।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু