আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 

ক্ষতির পরিমান ৩ লক্ষ


তালায় রাতের আধারে কৃষকের ২০০ মন আম কেটে সাবাড়

সাতক্ষীরার তালায় এক কৃষকের ৭ বিঘা জমির আম রাতের আধারে সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ক্ষতি হয়েছে প্রায় ৩ লক্ষ টাকা। উপজেলার নুরুল্লাহপুর মাঠের ফিরোজ সরদারের আম বাগানে শনিবার (২ মে) গভীর রাতে ঘটনাটি ঘটেছে।

বারুইহাটি গ্রামের মোঃ ওমর সরদারের ছেলে মোঃ ফিরোজ সরদার জানান,সে উপজেলার মহান্দী গ্রামের বাবলুর রহমানের কাছ থেকে ৭ বিঘা জমিতে লাগানো আম গাছ কিনে নেয়। তিনি জানান,পরের কাছ থেকে টাকা ধার দিনা করে কষ্টে আম বাগানটি কিনেছিল। একই এলাকার মোঃ আলার সাথে তার বিরোধ চলে আসছিল।এরই জের ধরে শনিবার রাতে বারুইহাটি গ্রামের মৃত ফজর আলীর ছেলে মোঃ আলা এ কাজটি করেছে বলে তিনি অভিযোগ করেছেন।

এ বিষয়ে তালা থানা ওসি মেহেদী রাসেল বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।


Top