আজ || মঙ্গলবার, ২৪ মে ২০২২
শিরোনাম :
  বন্যায় বাংলাদেশের ১৫ লাখের বেশি শিশু ঝুঁকিতে       তালায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে তালা সদর চ্যাম্পিয়ন       তালায় সিআইজি সদস্যদের মাঝে মৎস্য উপকরণ বিতরণ       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশিষ্ট ফল ব্যবসায়ী শেখ শওকত হোসেন সড়ক দূর্ঘটনায় আহত       তালায় প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতারণ       সাতক্ষীরায় বারি টমেটোর মতো লবনাক্ত জমিতে লেবুচাষাবাদে কৃষকদের সফলতা আসবে-ড. কামরুল       দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ       রাশিয়া ও ইউক্রেনের কৃষিপণ্য বিশ্ববাজারে ফের সরবরাহের আহ্বান গুতেরেসের    
 


তালায় রহস্যজনক ডাকাতির ঘটনায় দেড় লক্ষ টাকা খোঁয়া

তালা (সাতক্ষীরা) : সাতক্ষীরা তালায় অস্ত্রের মুখে জিম্মি করে রহস্যজনক ডাকাতির ঘটনা ঘটেছে। ৪/৫ জনের মুখোশধারী ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ি মালিক বিপ্লব ঘোষকে বেঁধে রেখে ঘরের আলমারীতে সংরক্ষিত প্রায় দেড় লক্ষ টাকা লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে তালার রায়পুর গ্রামে বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে। খবর পেয়ে রাতেই স্থানীয় খলিলনগর ফাঁড়ি ও তালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাযায়, ঘটনার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে তালা ৪ জনের একদল মুখোশধারী ডাকাত দল উপজেলার রায়পুর গ্রামের মৃত লক্ষণ ঘোষের বাড়িতে হানা দেয়। দরজা খোলা থাকায় তারা বিনা বাঁধায় ঘরে ঢুকে লক্ষনের ছোট ছেলে বিপ্লবকে অস্ত্রের মুখে জিম্মি করে শাড়ী দিয়ে বেঁধে খাটের উপর রেখে দেয়। এরপর আলমারীতে রক্ষিত গরু বিক্রির ১ লাখ ৪০ হাজার টাকা নিয়ে চম্পট দেয়। এসময় বিপ্লবের গোঙানির শব্দে প্রতিবেশী সন্তোষ ঘোষ ও বাইরে অবস্থানরত তার বড় ভাই গৌতম ঘোষ ঘরে ঢুকে তার বাঁধনমুক্ত করলে সে বিস্তারিত ঘটনাটি খুলে বলে।

প্রতিবেশী সন্তোষ ঘোষ জানায়, ঘটনার সময় তার বড় ভাই গৌতম বাইরে বসে কথা বলছিল এবং তার মা পুষ্পরাণী ঘোষ প্রতিবেশী এক বাড়ীতে ধর্মীয় অনুষ্ঠানে ছিল।

এদিকে ডাকাতির ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন প্রতিবশীরা। ঘটনার সময় তার বড় ভাই বাইরে বসে কথা বলছিলেন। ডাকাতরা বাড়ীর ভেতরে ঢোকার সময় কিংবা ডাকাতি শেষে চলে যাওয়ার সময় তাদের কারো সাথে দেখা হয়নি। এমনকি তাকে বেঁধে রেখে তার কাছে না জেনে আলমারীর উপর থেকে চাবি নিয়ে খুলে রক্ষিত টাকা নিয়ে নির্বিঘ্নে চম্পট দেয়। আর গোটা ঘটনাটি ঘটে মাত্র কয়েক মিনিটের মধ্যে।

এব্যাপারে তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পৌছে কোন ডাকাতির আলামত পায়নি। বিষয়টি রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।


Top