আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


তালায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

তালা (সাতক্ষীরা) :: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে তালা উপজেলা যুবলীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনের নেতৃত্বে উপ-শহরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এস শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন বিশ্বাস,উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলাপ, যুবলীগ নেতা আলাউদ্দিন,আতাউর বিশ^াস,খলিলনগর ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক উত্তম কুমার ঘোষ প্রমূখ।

সভায় বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। তারা বলেন,মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করা হলে আগামীতে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।


Top