ব্রেকিং নিউজঃ
আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী মিন্নিসহ ছয়জনের ফাঁসি খুলনা বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্তুজার স্ত্রীর ইন্তেকাল কপিলমুনিতে অভিযান চালিয়ে ৪ জুয়াড়ী আটক তালায় ২৬ সিআইজি সদস্যদের মাঝে উপকরণ বিতরণ তালায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের ত্রাণ সহায়তা পাইকগাছার কপিলমুনিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন তালায় বেদে সম্প্রদায়ের মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ জেলা আওয়ামী লীগের সভাপতির স্ত্রীর মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক পাইকগাছার লতায় জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিনপালন স্কুল ছাত্রী নীলা রায় হত্যার প্রতিবাদে তালায় মানববন্ধন

ফেসবুকের ভুয়া আইডি থেকে আপত্তিকর ছবি

তালায় যুবকের বখাটেপনায় অতিষ্ঠ ছাত্রীর আত্মহনন

তালা নিউজ ডেস্ক ::

  • প্রকাশিত: বুধবার, ৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৮
  • ৬৫৩
আত্মহনন

ফেইসবুকে ভুয়া আইডি খুলে আপত্তিকর ছবি ও যুবকের বখাটেপনায় সাতক্ষীরার তালায় কিশোরী ছাত্রীর আত্মহননের ঘটনা ঘটেছে। আত্মহননকারী মেয়েটির নাম বিউটি মন্ডল। সে এবার মাধ্যমিক পরীক্ষায় পাস করে।

অভিযুক্ত যুবক পলাতক রয়েছে।
তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, উপজেলার খেশরা ইউনিয়নের নিতাই মন্ডলের মেয়ে বিউটি মন্ডল বুধবার দুপুরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না জড়িয়ে আত্মহননে প্রাণ দেয়।

ওসি মেহেদী জানান, সম্প্রতি নিতাই মন্ডল থানায় একটি অভিযোগ দিয়ে জানান, ‘নীল নদী বিউটি’ নামের একটি ফেক আইডি থেকে বিউটির আপত্তিকর ছবি ছড়িয়ে তার মেয়ের জীবনকে অতিষ্ঠ করে তোলা হয়েছে। যার সাথে মৃতুঞ্জয় রায় নামের স্থানীয় শহীদ জিয়া কলেজের এক শিক্ষার্থীর জড়িত থাকার অভিযোগ দেয়া হয়।

তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার হুমায়ন কবির বলেন, মৃত্যুঞ্জয় নামের ছেলেটির কললিষ্ট চেক করা হবে এবং এ ঘটনায় আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
বিউটি মন্ডলের বাবা বলেন, দুইদিন আগেও তিনি থানায় গিয়েছিলেন, বখাটে মৃত্যুঞ্জয় তার মেয়ের জীবনকে অতিষ্ঠ করে দিয়েছিল। আগে থেকে যদি এই বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হতো তাহলে তার মেয়ের প্রাণ দিতে হতো না। #

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,১৭০,৩৫৬
সুস্থ
২৫,৪৩৭,৯০১
মৃত্যু
১,০১৮,৮৯৯