তালায় মোটর সাইকেলের ধাক্কায় কলেজ ছাত্র নিহত

তালা নিউজ ডেস্ক :
  • প্রকাশিত: শনিবার, ১৫ মে, ২০২১

সাতক্ষীরার তালায় দ্রুতগামী মোটর সাইকেলের ধাক্কায় প্রান্ত দাশ (১৯) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত প্রান্ত দাশ উপজেলার খেশরা ইউনিয়নের বালিয়া গ্রামেন রঞ্জন দাশের ছেলে।

ঈদের দিন শুক্রবার (১৪ মে) দুপুরে তালা-শালিখা সড়কের বালিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ সময় মোটর সাইকেল চালক মোঃ মোস্তাক গুরুতর আহত হয়। সে কুলনার ২নং কয়রা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও শালিখা ডিগ্রী কলেজের প্রভাষক এস.আর. আওয়াল জানান, শুক্রবার দুপুর ১টার দিকে প্রান্ত দাশ বাইসাইকেল চালিয়ে বাড়ি থেকে তালা-শালিখা সড়কের উপর আসামাত্র কয়রাগামী একটি দ্রুত গতির মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। এতে প্রান্ত গুরুতর আহত হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনার একটি বে-সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে প্রান্ত মারা যান।

এ ব্যাপারে খেশরা ইউপি চেয়ারম্যান প্রভাষক রাজিব হোসেন রাজু জানান, মেধাবী ছাত্র প্রান্ত দাশ শালিখা ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করে সাতক্ষীরায় অনার্স অধ্যায়নরত। শনিবার স্থানীয় শ্মশানে তাকে দাহ করা হবে।

তিনি আরও জানান, দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ২নং কয়রা গ্রামের মিজানুর রহমানের ছেলে মোঃ মোস্তাক গুরুতর আহত হয়। সে বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। তাঁর অবস্থা আশংকাজনক বলে তিনি জানান।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন