ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তালায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি:

  • প্রকাশিত: রবিবার, ৮ নভেম্বর ২০২০, ২০:৫৪
  • ৪৩৮

তালায় এস এম আব্দুল হামিদ (৪২) নামের এক ব্যবসায়ীকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুবৃর্ত্তরা। তিনি উপজেলার সুকদেবপুর গ্রামের পীর আলী সরদারের পুত্র।

রবিবার (৮ নভেম্বর) সকালে উপজেলার তেঁতুলিয়া বাজারে উক্ত ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আব্দুল হামিদকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
তালা হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী এস এম আব্দুল হামিদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুডাকলিয়া গ্রামের সামছুর রহমানের পুত্র মোজাহার সরদার ও এজার সরদার তাকে বেধড়ক মারপিট করে। এর কিছুক্ষন পর মুড়াকলিয়া গ্রামের ইউপি সদস্য ইয়াছিন ও তার সাথে থাকা ৭/৮ জন দুবৃর্ত্ত তার উপর দ্বিতীয় দফায় হামলা করে। এ সময় কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তার কাছে থাকা প্রায় ১০ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও দোকানের এক তোড়া চাবি নিয়ে তারা পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে তালা থানায় নিয়ে যায়। সেখান থেকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তবে এবিয়ে কথা বলতে মোজাহার ও এজার সরদার এবং ঐ ইউপি সদস্যর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদেরকে পাওয়া যায়নি।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ তিনি পেয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন