আজ || বুধবার, ২৯ মার্চ ২০২৩
শিরোনাম :
 


তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির

সাতক্ষীরা তালায় শনিবার (১অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পাটকেলঘাটা বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

পরিদর্শনকালে জেলা প্রশাসক সংশ্লিষ্ট মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও পূজা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপন করার ক্ষেত্রে পূজারীদের প্রতি বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।তাছাড়া অপ্রীতিকর কোন ঘটনা এড়াতে প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করার জন্য এবং আইন শৃঙ্খলার বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকরাও কঠোরভাবে দায়িত্ব পালন করতে হবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান,জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খান,উপজেলা পরিষদর চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস, তালা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ রুহুল কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, ,৪নং কুমিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল ইসলাম, সরুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই, নারায়ন মজুমদার ও পূজা উদযাপন কমিটির সদস্যরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


Top