আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


তালায় বিএনপির ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত

সামাজিক দূরত্ব মেনে করোনা পরিস্থিতিতে সাতক্ষীরার তালা উপজেলায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে বিএনপির খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। শনিবার বিকাল ৪টায় ইসলামকাটি ইউনিয়ন বিএনপির উদ্যোগে ঘোনা বাজারে ৪ শত পরিবারের মাঝে চাল ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র প্রকাশনা সম্পাদক সাবেক সাতক্ষীরা-১ (তালা – কলারোয়া) সংসদ হাবিবুল ইসলাম হাবিব।

ইসলামকাটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গাজী সুলতান আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মীর্জা আতিয়ার রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায়,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলামসহ প্রমূখ।

কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে সাতক্ষীরার তালা উপজেলা বিএনপির সার্বিক ব্যবস্থাপনায় কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে এ খাবার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হাবিবুল ইসলাম হাবিব বলেন,করোনা পরিস্থিতিতে আমরা কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। বিতরণ করছি খাদ্য সামগ্রী। যতদিন পর্যন্ত করোনার প্রভাব থাকবে, ইনশাল্লাহ ততদিন আমরা সাধ্যমত গরীব, দুঃস্থ ও কর্মহীন অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবো ।


Top