ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তালায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহননকারী ছাত্রলীগের নেতার পরিবারের পাশে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম রব্বানী

তাপস সরকার :

  • প্রকাশিত: রবিবার, ৮ নভেম্বর ২০২০, ২০:৪০
  • ৩৯৪

সাতক্ষীরায় তালায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক ঘণ্টা পরই আত্মহত্যা করা ছাত্রলীগ রিয়াদ হোসেন বাবুর বাড়িতে গিয়ে তার পরিবারকে সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম রব্বানী। রবিবার (৮নভেম্বর) বিকালে তালা উপজেলা খলিলনগর ইউনিয়নের হরিচন্দ্রকাটী গ্রামের বাড়িতে যান এবং তার মৃত্যুতে দুঃখ প্রকাশ করেন এবং পরিবারের প্রতি সমবেদনা ও পরিবারের পাশে থাকার আশ^াস দেন। পরে বাবুর কবর জিয়ারত করেন ছাত্রলীগের সাবেক এ নেতা।
এসময় উপস্থিত ছিলেন, তালা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ তুহিন, সাবেক ছাত্রলীগ নেতা শিমুল হোসেন, ছাত্রলীগ নেতা জামিরুল ইসলাম, আলামিন সরদার, নাহিদ হাসান অনিক, শেখ আওয়াল হোসাইন, প্রজন্মলীগ নেতা রফিকুল ইসলাম নয়ন, মেহেদী হাসান, শাওন, দেলোয়ার, প্রণয় কবিরাজ নয়ন, আকাশ প্রমুখ ।
এসময় বাবুর পিতা শেখ মঞ্জুর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম রব্বানীকে পাশে পেয়ে কান্নায় আপ্লিত হয়ে পড়েন। তিনি বলেন, আমার ছেলে ছাত্রলীগের রাজনীতির সাথে দীর্ঘদিন জড়িত ছিলেন। আমার একটাই অনুরোধ, আমার ছেলে মত আর কারও যেন অকালে প্রাণ না হারাতে হয়।
উল্লেখ্য, গত শুক্রবার (৬নভেম্বর) বিকালে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আতœহত্যা করেন তালা উপজেলার খলিনগর ইউনিয়নের হরিচন্দ্রকাটী গ্রামের শেখ মঞ্জুর হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন বাবু। তিনি বিএল কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছাড়াও তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। সম্প্রতি খলিলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন তিনি।
##

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন