আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


তালায় প্রধান শিক্ষক অমিয় রঞ্জন দে পরোলক গমন

সাতক্ষীরার তালায় মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অমিয় রঞ্জন দে পরোলক গমন করেছেন।

সোমবার সকালে তালার গংগারামপুর গ্রামে বাড়িতে তিনি পরোলক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তিনি খুলনার কপিলমুনি সহচরি বিদ্যামন্দিরের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও তালার কৃষ্ণকাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি জানান, দীর্ঘ দিন যাবৎ অসুস্থ্য হয়ে শয্যাসাহী ছিলেন। সোমবার সকালে তিনি নিজ বাড়িতে তিনি পরোলক গমন করেন। বিকালে ঘোষনগর শ^শানে তার শেষকৃত্য সম্পন্ন হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


Top