তালায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৩

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশিত: বুধবার, ৯ জুন, ২০২১

সাতক্ষীরার তালায় জমি-জমা সংক্রান্ত বিষয়ের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক মহিলাসহ ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত ১০টার সময় উপজেলার চাঁদকাটি গ্রামে ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
আহতরা হলেন, চাঁদকাটি গ্রামের মোহাম্মদ আলী বিশ্বাসের স্ত্রী রহিমা বেগম (৪৫), মৃত পীর আলী বিশ্বাসের ছেলে মোহাম্মদ আলী বিশ্বাস  (৫০), মোহাম্মদ আলী বিশ্বাসের ছেলে জাহিদ বিশ্বাস (২৫)। তাদেরকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত জাহিদ বিশ্বাস  জানান, প্রতিবেশি মৃত আরশাদ আলী বিশ্বাসের ছেলে সামাদ বিশ্বাস সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। মঙ্গলবার বিকালে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সামাদ বিশ্বাসের স্ত্রী মরিয়াম বেগমের সাথে কথা কাটা-কাটি হয় রহিমা বেগম সাথে ।
পরে রাত ১০ টার দিকে প্রতিপক্ষ মৃত আরশাদ আলী বিশ্বাসের ছেলে সামাদ বিশ্বাস (৪৫) এর নেতৃত্বে মকের আলী বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস  (৩৭), শহিদুল বিশ্বাসের ছেলে মাহমুদুল বিশ্বাস (২৬), সেলিম বিশ্বাসের ছেলে রনি বিশ্বাস  (১৮), সামাদ বিশ্বাসের স্ত্রী মরিয়ম বেগম (৪০) তাদের বাড়ির ভিতর প্রবেশ করে রহিমা বেগমের উপর অর্তিকিত হামলা চালায়। এসময় জাহিদ বিশ্বাস ও তার পিতা মোহাম্মদ আলী বিশ্বাস ঠেকাতে আসলে তাদের উপরও হামলা চালায়। অর্তিকিত হামলা রহিমা বেগম’র বাম হাত ভেঙ্গে যায়। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে তালা হাসপাতালে ভর্তি করা হলে রহিমা বেগমের অবস্থার বেগতি দেখে ডাক্তার সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানন্তর করেন।
তালা হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল-আমিন সোহান জানান, রহিমা বেগমের বাম হাত ভেঙ্গে যাওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানন্তর করা হয়েছে।
প্রতিপক্ষ সামাদ বিশ^াস জানান, ঝগড়া ইতোপূর্বে হয়েছে এবং কালও হয়েছে। তবে বাড়ির ভিতরে না সামনে রাস্তার উপরে।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন