ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তালায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত স্বামী-স্ত্রী

আজমল হোসেন জুয়েল।।

  • প্রকাশিত: সোমবার, ১৬ নভেম্বর ২০২০, ১৮:৪৭
  • ২২

সাতক্ষীরার তালায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শাহিনুর শেখ (৩৫) ও তার স্ত্রী শাহিদা বেগম (৩০) নামের স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছেন । ঘটনাটি ঘটেছে সোমবার (১৬নভেম্বর) সকালে উপজেলার আটারই গ্রামে। আহতরা বর্তমানে আশংকাজনক অবস্থায় তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় তালা থানা অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে ।
অভিযোগসূত্রে জানাযায়, উপজেলা আটারই গ্রামের অলিম শেখের ছেলে শাহিনুর শেখের সাথে একই এলাকার আলম শেখের ছেলে জামাল শেখের দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে । পূর্ব শত্রুতার জের ধরে জামাল শেখের নেতৃত্বে আটারই এলাকার মিলন গাজী, আসাদুল শেখ, তরিকুল শেখসহ ১০/১২ জন সংবদ্ধভাবে শাহিনুর শেখের বাড়িতে ঠুকে তাকে দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিশোঠা দিয়ে বেধড়ক মারপিট ও কুপিয়ে জখম করে । এসময় শাহিনুরের স্ত্রী শাহিদা বেগম বাধা দিলে তাকে শ্লীনিতাহানি ও পিটিয়ে রক্তাক্ত জখম করে জামাল গংরা। পরে স্থানীয়রা তাদেরকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করেন।
আহত শাহিনুর শেখ জানান,¡ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে জামাল শেখের নেতৃতে আমার ও আমার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায় জামাল গংরা। জামাল শেখের নাতী মিলন গাজী এলাকায় এসে রমরমা মাদকের ব্যবসা চালিয়ে আসছে । তার নামে তালা থানায় মাদকের মামলা রয়েছে যার নং-৩ তারিখ ঃ ৪/৫/১৮ ইং।
এবিষয়ে অভিযুক্ত জামাল শেখ’র সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহত মোবাইল বন্ধ পাওয়া যায়।
এব্যাপারে তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন