আজ || শনিবার, ০২ মার্চ ২০২৪
শিরোনাম :
 


তালায় দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতিকের পক্ষে মতবিনিময়ন সভা

তালায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতিকের পক্ষে মতবিনিময়ন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে তালা উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে শিল্পকলা একাডেমিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তালা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ খুরশীদ আলমের সভাপতিত্বে ও যুগ্মসাধারণ সম্পাদক মীর জাকির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়) আসনের নৌকা প্রতিকের প্রার্থী ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন। তিনি বলেন নির্বাচিত হলে তালার উন্নয়ন মূলক কাজগুলো স্থানীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে গ্রহণ করা হবে। সকল ভেদাভেদ ভূলে একসাথে কাজ আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সাইদ উদ্দীন, উপ-প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু, শিক্ষা ও মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেজুতি, তালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, কলারোয়া উপজেলা মহিলা লীগের সভাপতি ও সুরাইয়া পারভীন রতœা, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান বেনজীর আহম্মেদ, দেয়াড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মফে, তালা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক রাজিব হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবল হোসেন, সাংবাদিক মোজাফ্ফার হোসেন, তালা উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুর রশিদ, সরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল জব্বার, সেচ্ছাসেবক লীগ আহবায়ক আনোয়ার হোসেন, কৃষকলীগ সাধারণ সম্পাদক ইন্দ্রজীৎ সাধু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন রায় প্রমুখ।

এসময় তালা-কলারোয়া উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ শত শত নৌকা প্রেমিক এসময় উপস্থিত ছিলেন।
এরআগে নৌকা প্রতিকের প্রার্থী বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করে তালায় পৌঁছালে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
##


Top