তালায় দুঃস্থ ও অসহায় আনসার-ভিডিপি সদস্যরা পেলেন শুভেচ্ছা উপহার

তালা নিউজ ডেস্ক ::
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ মে, ২০২১

সাতক্ষীরার তালায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ২য় ধাপ মোকাবেলায় এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে “দুঃস্থ ও অসহায়” আনসার-ভিডিপি সদস্যদের জন্য মহাপরিচালকের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) সকালে তালা আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে ২৫ জন পুরুষ ও ২৫ জন নারী সদস্যদের মাঝে উক্ত শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

সাতক্ষীরা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট এর আয়োজনে উক্ত শুভেচ্ছা উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন তালা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তাহমিনা খাতুন, আনসার ভিডিপি প্রশিক্ষক অনন্ত মন্ডল,তালা প্রেসক্লাবের সহ-সভাপতি গাজী জাহিদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, আনসার কমান্ডার, সহকারী আনসার কমান্ডার, উপজেলা কোম্পানী কমান্ডার প্রমুখ। এ সময় প্রতিটি প্যাকেটে ৩ কেজি চাল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম পিঁয়াজ, হাফ লিটার তেল ও ২ টি মাস্ক সরবরাহ করা হয়।

তালা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তাহমিনা খাতুন জানান, সমগ্র বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব ও সংক্রমণজনিত কারণে উদ্ভূত সংকট মোকাবেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই বিভিন্ন কার্যক্রমে অনন্য ভূমিকা রেখে যাচ্ছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি মহোদয় দেশের এই ক্রান্তিলগ্নে মানবতার ডাকে সাড়া দিয়ে সার্বিক সংকট উত্তরণে এই বাহিনীর প্রতিটি সদস্যকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য সদয় নির্দেশনা প্রদান করেন। মহাপরিচালকের ঐকান্তিক প্রচেষ্টা ও সময়োপযোগী সিদ্ধান্তের প্রেক্ষিতে দেশের প্রান্তিক এলাকা পর্যন্ত বিস্তৃত স্বেচ্ছাসেবী আনসার ও ভিডিপি পরিবারের মধ্যে দেশব্যপী প্রতিটি উপজেলায় ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে উক্ত শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন