আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


তালায় থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত এনামুল বাঁচতে চায়!

সাতক্ষীরা তালায় থ্যালাসেমিয়াসহ দুরারোগ্য রোগে আক্রান্ত এনামুল খাঁ (৪০) বাঁচতে চায়। সে তালা সদর ইউনিয়নের কিসমতঘোনা গ্রামের ইবাদুল খাঁর পুত্র। অর্থের অভাবে বর্তমানে সে তালা হাসপাতালে ধুঁকে ধুঁকে মরছে।
হাসপাতালে চিকিৎসাধীন এনামুল খাঁ জানান, সে দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। প্রতি মাসে ৪ ব্যাগ রক্ত দিতে হয় তার। স্থানীয় কয়েকজন দানশীল ব্যক্তি উক্ত রক্ত দিতে আর্থিক সহযোগিতাও করে থাকেন। কিন্তু তারপরও অনেক টাকার দরকার হয়। সম্প্রতি তার বাম পায়ের একটি আঙ্গুল কেটে ফেলা হয়েছে। সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে আঙ্গুল অপারেশান করে বর্তমানে সে তালা হাসপাতালে ভর্তি হয়ে সেখানে চিকিৎসা সেবা নিচ্ছে। মাত্র ১০/১৫ হাজার টাকার অভাবে পায়ের চিকিৎসা থমকে গেছে তার। এছাড়া প্রতিমাসে রক্তের টাকা যোগাড় করতেও হিমশিম পোহাতে হয় তাকে।
তিনি আরও বলেন, তাদের ভিটেমাটি ছাড়া কোন জমি নেই। সংসারে কোন আয় রোজগার নেই। হতদরিদ্র পিতার পক্ষে তার চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই সমাজের দানশীল ব্যক্তিসহ সরকারি ও বে-সরকারি পর্যায়ে সাহায্য কামনা করেছে এনামুল খাঁ। এজন্য তিনি নিজের ব্যবহৃত বিকাশসহ ০১৭২২-৯৪৫৬৮০ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য সহৃদয়বান ব্যক্তিদের কাছে অনুরোধ জানিয়েছেন।


Top