আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 

বাদী বিপাকে


তালায় জামিন নিয়ে বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকী

তালা (সাতক্ষীরা) ::
সাতক্ষীরার তালায় আদালত থেকে জামিন নিয়ে বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকী সহ জমি দখলের চেষ্টার অভিযোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন আয়োজন করেন তালা উপজেলার খেশরা ইউনিয়নের দক্ষিন শাহপুর গ্রামের মৃত ঃ আতিয়ার রহমান গাজীর ছেলে সুজায়েত আলী গাজী ।
লিখিত বক্তব্যে তিনি জানান, হরিহরনগর মৌজার খতিয়ান নং-১১৩৯, ৯৫১০ দাগের ২৮ শতক জমি এবং হরিহরনগর/রাজাপুর মোজার নং- ১১৩৮ ডিপি, ৬২০৭, ৬২০৮, ৯৫০৯ দাগের ১. ৭৭ শতক জমি আমি শান্তিপুর্ণ ভাবে ভোগ দখলে থাকা অবস্থায় হঠাৎ করে গত ১৮ এপ্রিল সকালে মটরচক বিলের জমি প্রতিপক্ষ আঃ মাজেদ গাজীর লোকজন জোর পূর্বক দখল করতে আসে। এ সময় আসামীরা আমি সহ আমার পুত্র শাহজালাল গাজী (২০) ও স্ত্রী রতœা বেগম (৪২)কে পিটিয়ে মারাত্বক জখম করে। আমরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তালা থানায় মাজেদ গাজী সহ ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করি। পরে আসামীরা সাতক্ষীরা আদালত থেকে জমিনে মুক্তি নিয়ে বাড়ী ফিরে এসে আমাকে মামলা তুলে নেওয়ার হুমকী সহ আমার ও আমার পরিবারকে জীবন নাশের হুমকী দিচ্ছে। এ ঘটনায় সুজায়েত আলী গাজী ও তার পরিবার চরম নিরাপত্তা হীনতায় ভুগছেন।
তিনি আরও জানান, ইতিপূর্বে উক্ত ২ একর ৫ শতক জমি স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গদের উপস্থিতিতে আপোষ-বন্টন নামার ভিত্তিতে ভোগদখল থাকলেও সেটি প্রতিপক্ষরা অমান্য করে জবর দখলের পায়তারা করছে।
তিনি তার পরিবারের সকল সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার সহ প্রশাসনের উর্দ্ধত্বন কর্তৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, মামলা হওয়ার পরে আসামীরা জামিনে এসে হুমকী দেওয়ার বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Top