আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 

২ জন নারীসহ মোট ৪ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও একজন সুস্থ


তালায় গৃহবধূর করোনা সনাক্ত: ৫ বাড়ি লকডাউন

সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের আসমা বেগম (২৩) নামের আরেক গৃহবধূর করোনা সনাক্ত হয়েছেন। আক্রান্ত ঐ গৃহবধু কাটাখালী গ্রামের মোঃ আল আমীন শেখের স্ত্রী। সোমবার (৮ জুন) তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব সরদার এ তথ্য নিশ্চিত করেন।
খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমান জানান, গৃহবধূ আসমা বেগম গত ৩ জুন সামান্য জ্বর সর্দি কাশি নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য যান। এ সময় কর্তব্যরত ডাক্তার অনিমেশ করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের পরামর্শ দেওয়ায় তিনি পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। পরবর্তীতে সোমবার তার নমুনা ফলাফলে করোনা পজেটিভ আসে। এ সময় পুলিশ তার স্বামীর বাড়িসহ আশপাশের ৫টি বাড়ি লকডাউন করে।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, আক্রান্ত ওই গৃহবধূর বাড়িসহ আশেপাশের ৮/১০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সকল ধরনের সহায়তার জন্য পুলিশ সবসবময় তাদের পাশে অছে জানিয়ে তিনি সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।
এদিকে এ নিয়ে তালা উপজেলা ২ জন নারীসহ মোট ৪ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও একজন ইতিমধ্যে সুস্থ হয়ে গেছেন।


Top