আজ || মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
শিরোনাম :
  তালায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের মতবিনিময়       শ্যামনগরে উত্তরণের বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন       তালায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত       ‘অভিযোগ পেলেই কেবল ব্যবস্থা’       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ       তালায় সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের পূজা মন্ডপ পরিদর্শন       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির       সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক       তালায় কেন্দ্রীয় পানি কমিটির সভা অনুষ্ঠিত    
 


তালায় ক্যান্সারের সাথে লাড়াই করে হেরে গেলেন শিক্ষক সুদর্শন

ক্যান্সারের সাথে লড়াই করে হেরে গেলেন তালা উপজেলার লক্ষণপুর সরকারী প্রাথমিক বিদ্যালরের প্রধান শিক্ষক সুদর্শন দেবনাথ (৫০)। তিনি সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে তালা উপজেলা সদরের বাসায় মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি তালা উপজেলা খলিলনগর ইউনিয়নের ঘোষনগর গ্রামে। তার স্ত্রী বিথীকা দেবনাথ তালার হরিশচন্দ্রকাটি সরকারী প্রাথমিক বিদ্যালরে প্রধান শিক্ষক হিসেবে বর্তমানে কর্মরত আছেন। তিনি একপুত্র ও এককন্যা সন্তানের জনক। তার মৃত্যুতে তালা উপজেলায় শিক্ষক সমাজ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। মঙ্গলবার দুপুরে গঙ্গারামপুর শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।
খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু শিক্ষক সুদর্শন দেবনাথের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে তালা উপজেলা সদরের বাসায় তিনি মৃত্যুবরণ করেন। সুদর্শনের স্ত্রী বিথিকা দেবনাথ হরিশচন্দ্রকাটি সরকারী প্রাথমিক বিদ্যালরে প্রধান শিক্ষক হিসেবে বর্তমানে কর্মরত আছেন। তার দুটি সন্তান রয়েছে।

 


Top