ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তালায় কৃষক পূর্নবাসন ও বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০, ১৫:১৮
  • ৭৫

প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে সাতক্ষীরার তালা উপজেলায় ২০২০-২১ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচী এর আওতায় ১১৮০জন ও পুনর্বাসন কর্মসূচী আওতায় ৪২০জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতারণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলা চত্ত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে চাষীদের মাঝে বিনামূল্যে ধান,সরিষা, ভুট্টা,টমেটো,মরিচ ও সুর্যমুখীর বীজ ও সার বিতরণ করা হয়। তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন এর সভাপতিত্বে উপজেলা কৃষি অফিসের পিপিআই মোঃ আবু জাফরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হাজিরা খাতুন। বীজ ও সার বিতারণ অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদেও চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তালা উপজেলা ভাইস-চেয়ারম্যান সরদার মশিয়ার,মহিলা ভাইস-চেয়ারম্যান মুরদিা পারভীন পাপড়ি,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ¯িœগ্ধা খা বাবলী প্রমুখ। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ উপজেলার ১২টি ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক চাষীর মাঝে এ বীজ ও সার বিতরণ করেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন