আজ || সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


তালায় কৃষকের ২বিঘা জমির পাট কেটে দিয়েছে দুবৃর্ত্তরা

তালায় পূর্ব শত্রুতার জের ধরে এক কৃষকের ২ বিঘা জমির পাট কেটে বিনষ্ট করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মাগুরা ইউনিয়নের ফলেয়া-চাঁদকাটি মাঠে। এতে ঐ কৃষকের প্রায় ৫০ হাজার টাকার মত ক্ষতিসাধিত হয়েছে।

উপজেলার চাঁদকাটি গ্রামের মৃত এরফান আলী সরদারের ছেলে নাজমুল হুদা ওরফে নজরুল সরদার জানান, একই এলাকার নিজাম মোড়ল গংদের সাথে তার জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাতের যে কোন সময় তার ২ বিঘা জমির পাট কেটে সাবাড় করে দিয়েছে। এতে তার প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনায় তিনি উর্দ্ধতন প্রশাসনের নিকট তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান। তবে নিজাম মোড়ল জানান, পাট কাটার সাথে তিনি জড়িত নন।
তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ঘটনাটি তিনি শুনেছেন, তবে কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top