আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


তালায় কৃষকের ২বিঘা জমির পাট কেটে দিয়েছে দুবৃর্ত্তরা

তালায় পূর্ব শত্রুতার জের ধরে এক কৃষকের ২ বিঘা জমির পাট কেটে বিনষ্ট করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মাগুরা ইউনিয়নের ফলেয়া-চাঁদকাটি মাঠে। এতে ঐ কৃষকের প্রায় ৫০ হাজার টাকার মত ক্ষতিসাধিত হয়েছে।

উপজেলার চাঁদকাটি গ্রামের মৃত এরফান আলী সরদারের ছেলে নাজমুল হুদা ওরফে নজরুল সরদার জানান, একই এলাকার নিজাম মোড়ল গংদের সাথে তার জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাতের যে কোন সময় তার ২ বিঘা জমির পাট কেটে সাবাড় করে দিয়েছে। এতে তার প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনায় তিনি উর্দ্ধতন প্রশাসনের নিকট তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান। তবে নিজাম মোড়ল জানান, পাট কাটার সাথে তিনি জড়িত নন।
তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, ঘটনাটি তিনি শুনেছেন, তবে কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top