ব্রেকিং নিউজ
তালায় বাসের ধাক্কায় প্রাণ গেল ২ মোটর সাইকেল আরোহীর বারি উদ্ভাবিত সরিষার চাষাবাদে দেশে বিদেশ নির্ভর তৈল আমদানী কমাবে -সাতক্ষীরায় বারী সরিষার মাঠ দিবস অনুষ্ঠিত দিবসে ড রৌফ তালায় সহানুভূতি কার্যালয় ও ফ্রী সেবা কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন তালায় যুব সংগঠকদের নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও দক্ষতা উন্নয়ন কর্মশালা তালায় সহকারী শিক্ষক সমিতির ক্যালেন্ডার বিতরণ উদ্বোধন তালায় ইসলামকাটি ইউনিয়নের তথ্য আপার আয়োজনে ৪৬ তম উঠান বৈঠক তালায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন সড়ক দূরঘটনায় আহত তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ! তালায় শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন ইউএনও তালায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে ভেড়া প্রদান

তালায় কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ২২

তালায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আরিজুল মোড়ল (৫৫) নামের এক কৃষককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই কৃষক তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্কাস মোড়লের ছেলে।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি। পুলিশ জানায়, সোমবার রাত ১১ টার দিকে পাশের বাড়ি থেকে খেয়ে বাড়ি রওনা হয় আরিজুল মোড়ল।

এর পর রাতে আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার (১১ জানুয়ারী) সকালে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় রাস্তার ধারে মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনদের খবর দেয়। নিহতের শরীরে মাথায় একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কাশিয়াডাঙ্গার স্থানীয় সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান, জমিজায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাটা সার্কেল) মোঃ হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার মোটিভ উদ্ধারের চেষ্টা চলছে। বিকাল পর্যন্ত এঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ রির্পোট লেখা পযর্ন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *