আজ || শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩
শিরোনাম :
  আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার চারটি আসনে ৩৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       সাতক্ষীরার -১ আসনে লড়বেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী       সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে মুস্তফা লুৎফুল্লাহ মনোনয়নপত্র জমা       তালায় দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতিকের পক্ষে মতবিনিময়ন সভা       জোটের সঙ্গেই নির্বাচন, মনোনয়ন সমন্বয় করা হবে: তথ্যমন্ত্রী       তালায় সরকারী অধিগ্রহণকৃত জায়গার বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞা!       আওয়ামী লীগের যে ৭১ এমপি এবার মনোনয়ন পেলেন না       সাতক্ষীরার ৪টি আসনে তিনটিতেই নতুন মুখ       তালায় দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ       সাতক্ষীরা-১ তালা-কলারোয়া আসনে নৌকার মাঝি ফিরোজ আহম্মেদ স্বপন    
 

সন্ধ্যা ৬টার পরে ওষুধ ব্যতীত সব দোকান বন্ধ ঘোষণা


তালায় করোনো মোকাবেলায় হার্ড লাইনে প্রশাসন: ১০ জনকে জরিমানা :

সাতক্ষীরায় তালায় করোনো পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব না মেনে অহেতুক ঘোরাঘুরি করায় ১০জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে টহল জোরদার করেছে সেনাবাহিনী ও পুলিশ।

শনিবার (০৪এপ্রিল) সরকারি নিষেধ অমান্য করে সামাজিক দূরত্ব না মানায় ১০ জনকে ৮ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন।

এছাড়া জনসমাগম কমাতে সন্ধ্যা ৬টার পরে ওষুধের দোকান ব্যতীত সব ধরনের দোকান বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন।

এদিকে, কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দুস্থ মানুষের জন্য ইতোমধ্যে তালা উপজেলায় ৩৭ মেট্রিক টন চাল ও ১ লাখ ৫০ হাজার টাকা,বরাদ্দ দেওয়া হয়েছে। বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী। অব্যাহত রয়েছে জীবাণু নাশক স্প্রে।


Top