আজ || বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম :
  তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন       তালা মহিলা কলেজে নবীন বরণ ও আইসিটি ভবনের উদ্বোধন       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার রিফাত হাসান       সুখবর দিলেন মিথিলা       সুগন্ধির বোতল কোথায় রাখলে সুবাস টিকবে বেশি দিন?       গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে : প্রধানমন্ত্রী       জাতীয় শিশু পুরষ্কার পেলো তালার ক্ষুদে বিজ্ঞানী জাবের অংগন       তালায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত       তালায় এসইপি প্রকল্পের উদ্দ্যোগে মৃৎপন্যের মানোন্নায়নে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় দুইজন গ্রেপ্তার    
 


তালায় করোনা ভাইরাস প্রতিরোধে সীমান্তবর্তী এলাকায় পুলিশের চেক পোস্ট

করোনা ভাইরাস সংক্রমণ রোধ করতে সাতক্ষীরার তালা উপজেলার জাতপুর ও শুভাষিনী এলাকায় সড়ক ও মহাসড়কে যান চলাচলের বন্ধের নির্দেশনায় দিয়ে চেক পোস্ট বসিয়েছে তালা থানা পুলিশ।

বুধবার (২৯ এপ্রিল) সকাল থেকে তালা থানার পুলিশ উপজেলার জাতপুর পেয়ারাতলা নামক স্থানে চেক পোষ্ট বসিয়ে করোনা মুক্ত রাখতে যারা বাইরে থেকে কিংবা বাইরের জেলায় গিয়ে সরকারি বে-সরকারি চাকুরী করেন তাদের যাতাযাত বন্ধ ঘোষণা করেছে।

এছাড়া সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার শুভাষিনী এলাকায় চেক পোষ্ট বসানো হয়। তবে যে সমস্ত কৃষকরা অন্য জেলায় বোরো ধান কর্তনের জন্য বাইরে যাচ্ছেন তাদেরকে স্বাস্থ্য পরিক্ষা নীরিক্ষা করে পাঠানো হচ্ছে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, সাতক্ষীরা পুলিশ সুপারের নির্দেশে তালা উপজেলার দু’স্থানে চেকপোস্ট বসানো হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। যারা এ নির্দেশ অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনগত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাতক্ষীরার জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম-বার) জানান, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সবাইকে স্ব-স্ব কর্মস্থলে থেকে দায়িত্ব পালন করার জন্য অনুরোধ করা হলো।

ডিড়িও দেখুন


Top