আজ || মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২
শিরোনাম :
  তালায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের মতবিনিময়       শ্যামনগরে উত্তরণের বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন       তালায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত       ‘অভিযোগ পেলেই কেবল ব্যবস্থা’       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ       তালায় সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের পূজা মন্ডপ পরিদর্শন       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস       তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির       সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক       তালায় কেন্দ্রীয় পানি কমিটির সভা অনুষ্ঠিত    
 


তালায় এনজিও কর্মী সঞ্জয়ের করোনা জয় : লকডাউন প্রত্যাহার

সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গা গ্রামের এনজিও কর্মী সঞ্জয় সরকার (৩৫) করোনা জয় করেছে। করোনা ভাইরাসে আক্রান্ত সঞ্জয় সরকারসহ লকডাউনভূক্ত সকল পরিবার সুস্থ হওয়ায় লকডাউন প্রত্যাহার করা হয়েছে। শনিবার (২৩ মে) করোনা পজেটিভ সঞ্জয় সরকার পরপর তিনবার পরীক্ষায় করোনাভাইরাস (কোভিট-১৯) নেগেটিভ হওয়ায় উক্ত এলাকার লকডাউন উঠিয়ে নেওয়া হয়। এ সময় করোনা জয়ী সঞ্জয় সরকারকে ফুল দিয়ে বরণ করেন সাতক্ষীরা-১ (তালা-কলোরোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ ও তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার।
এ সময় করোনা জয়ী সঞ্জয় সরকার বলেন, দৃঢ় মনোবল ও সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনেই তিনি করোনা জয় করেছেন। তিনি করোনা পজেটিভ হবার পরও কখনও ভেঙ্গে পড়েননি বলে জানান। এ সময় তিনি স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, সিভিল সার্জন, উপজেলা নির্বাহী অফিসার, পাটকেলঘাটা থানার ওসি ও স্থানীয় ইউপি চেয়াম্যানের ভূয়সী প্রসংশা করে বলেন, উনারা সব সময় আমার খোঁজ-খবর নিয়েছেন।
উল্লেখ্য, সাতক্ষীরার বিনেরপোতা ঋশিল্পী ইন্টারন্যাশনালের প্রোডাকশন ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন সঞ্জয় সরকার। এপিল মাসের ৩য় সপ্তাহের দিকে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ কার্যক্রমে অংশ নেন তিনি। ২/৩ দির পরেই তার মাথা ব্যথা শুরু হয়। এরপর গত ২৮ এপ্রিল তালার কুমিরা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা দিয়ে আসেন। ঐদিন উক্ত নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। ৩০ এপ্রিল সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজের সংশ্লিষ্ট ইউনিট থেকে তার করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করা হয়। এ সময় জেলা ও উপজেলা প্রশাসন তার বাড়িসহ আশেপাশের ১০ টি বাড়ি লকডাউন ঘোষণা করে।


Top