আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


তালায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পিতা-পুত্রের ওপর হামলা

সাতক্ষীরার তালায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মারধরের শিকার হয়েছেন এক বৃদ্ধসহ তার পুত্র। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উপজেলার খলিলনগর ইউনিয়নের উত্তর নলতা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত হয়েছে উত্তর নলতা গ্রামের বৃদ্ধ সিরাজ মোড়ল (৭৫) ও তার ছেলে সাত্তার মোড়ল (৩৮)। বর্তমানে বৃদ্ধ সিরাজ মোড়ল তালা স্বাস্থ্যকমপ্লেক্স চিকিৎসাধীন আছে। এ ঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে। অভিযোগে জানাযায়, উত্তর নলতা গ্রামে সামছুর রহমান মোড়লের ছেলে সুমন মোড়ল (২২) দীর্ঘদিন ধরে সাত্তার মোড়লের ৮ম শ্রেণীর স্কুল পড়ুয়া মেয়ে (১৪) স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল।

এ ঘটনায় ২০১৯ সালের ১৩ অক্টোবর তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মেয়ে নিজে বাদী হয়ে লিখিত অভিযোগ করেছিল। পরে খলিলনগর ক্যাম্পে ২০১৯ সালের ১৬ নভেম্বর দু’পক্ষকে ক্যাম্প ইনচার্জ ডেকে এক আপোষনামার মাধ্যমে নিস্পত্তি করে দেয়। আপোষনামায় সুমন মোড়ল আর এ ধরণের কাজ করবে না বলে অঙ্গীকার করে। সম্প্রতি আবরো সুমন মোড়ল বিভিন্নভাবে ঐ মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিল। মঙ্গলবার সকালে মেয়ের বাড়ির সামনে মেয়ে উত্ত্যক্ত করার সময় মেয়ের দাদা সিরাজ মোড়ল এসে বাঁধা দেয়। পরে সুমন গংরা মেয়ের বাড়িতে এসে হামলা চালায়। এ সময় বৃদ্ধ সিরাজ মোড়ল ও তার ছেলেকে পিটিয়ে জখম করে তারা। পরে স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে বৃদ্ধ সিরাজ মোড়ল তালা স্বাস্থ্যকমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ওখানে একটি মারামারির ঘটনা তিনি শুনেছেন। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।


Top