আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


তালায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

তালা (সাতক্ষীরা)  :: সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বিকালে ফুলবাড়িয়া ধানদিয়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন যুবলীগের আহবায়ক আরিফুল আলিম মিলনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক খান মোঃ আফজাল হোসেন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম।
সম্মেলন উদ্ভোধন করেন, তালা উপজেলা যুবলীগের সভাপতি ও তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল।

বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক মঈনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সন্তোষ কুমার বিশ^াস, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাষ্টার শহিদুল ইসলাম।

তালা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন বলেন, সম্মেলনে ঐক্যমত্য না হওয়ায় কমিটি ঘোষনা করা সম্ভব হয়নি। আগামীতে সকলের সাথে আলোচনা করে উপজেলা যুবলীগ কমিটি ঘোষনা করবে।


Top