আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


তালায় আর্জেন্টিনার ৬০০ হাত লম্বা পতাকা নিয়ে শোভাযাত্রা

সাতক্ষীরার তালায় আর্জেন্টিনার ৬০০ হাত দীর্ঘ পতাকা নিয়ে শোভাযাত্রা করেছে আর্জেন্টিনার ফ্যানস ক্লাবের সমর্থকরা।

শোভাযাত্রাটি শনিবার সকালে পুরাতন তালা বি দে সরকারি বিদ্যালয়ের মাঠ থেকে এ বণার্ঢ্য শোভাযাত্রা বের হয়। আর্জেন্টিনার পতাকা হাতে ও জার্সি পরে সমর্থকরা শোভাযাত্রায় অংশ নেয়।

শোভাযাত্রার উদ্যোক্তা হাবিবুর রহমান বলেন, আর্জেন্টিনা তাঁর প্রিয় দল, মেসি তাঁর প্রিয় খেলোয়াড়। প্রিয় দলকে ভালোবেসে ৬০০ হাত লম্বা পতাকা বানিয়েছেন তারা।

কথা হয় শোভাযাত্রায় অংশ নেওয়া সাফায়েত গাজী, নয়ন ভদ্র, সুমন সরদার, ইমন হাসানসহ আরও অনেকের সঙ্গে। সবাই জানান, ছোটবেলা থেকেই তাঁরা মেসির ভক্ত, আর্জেন্টিনার সমর্থক। তাই তাঁরা এ শোভাযাত্রায় অংশগ্রহণ করেছেন। সবার প্রত্যাশা, এবার বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরেই উঠবে।

আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত তাপস সরকার বলেন, আমরা তালা আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সমর্থকরা প্রিয় দল আর্জেন্টিনাকে ভালোবেসে এই আমাদের এই আয়োজন। আমরা আশা করি এ বিশ^কাপও আর্জেন্টিনা ঘরে উঠবে। শোভাযাত্রায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় ৫০০ সমর্থকরা অংশ নেয়।

এর আগে গত শুক্রবার সকালে তালা ব্রাজিল ফ্যানস ক্লাবের সমর্থকরা ৫০০ হাত দীর্ঘ পতাকা নিয়ে শোভাযাত্রা বের করে।


Top