ব্রেকিং নিউজঃ

তালায় আরও ২ জনের করোনা সনাক্ত, মোট আক্রান্ত ১৪

তালা নিউজ ডেস্ক :

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জুন ২০২০, ১২:৫১
  • ৩৬২

সাতক্ষীরা তালায় স্কুল শিক্ষকসহ নতুন করে আরও ২জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) সকালে তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব সরদার এ তথ্য নিশ্চিত করেন।

এ নিয়ে উপজেলায় ১৪ জন করোনা আক্রান্তের মধ্যে ১ জন সুস্থ হয়ে গেছেন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। করোনা আক্রান্তরা হলেন তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শতদল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, কলিয়া গ্রামের মৃতঃ আবু বক্কার মোড়লের পুত্র মাওলানা রেজওয়ান উল্লাহ (৫০) এবং একই গ্রামের মৃতঃ মজিদ মোড়লের পুত্র লুৎফর রহমান মোড়ল (৪৯)। বর্তমানে লুৎফর রহমান তালা সদরে বসবাস করেন। তিনি করোনায় আক্রান্ত শিশু রিয়াদ হেসেনের কাকা।

এ নিয়ে তালা উপজেলা ৫ নারীসহ মোট ১৪ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও একজন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তালা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারাহ ফেরদৌস।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, আক্রান্ত ২ ব্যক্তির বাড়িসহ আশেপাশের ৮/১০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সকল ধরনের সহায়তার জন্য পুলিশ সবসবময় তাদের পাশে অছে জানিয়ে তিনি সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু