আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


তালায় আমরা বন্ধুর উদ্যোগে ছোটবন্ধুদের মাঝে খাতা ও কলম উপহার

তাপস সরকার
তালায় স্বেচ্ছাসেবী সংগঠন আমরা বন্ধুর উদ্যোগে ছোটবন্ধুদের মাঝে খাতা ও কলম উপহার প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর ) সকালে খলিলনগর ইউনিয়নের ২০০নং উত্তর হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থীর মাঝে এ খাতা ও কলম বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ২০০ নং উত্তর হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ফরিদউদ্দীন আহমেদ,সহকারী শিক্ষক সাজ্জাত হোসেন,মুক্তি খাতুন,রওশনারা খাতুন । এছাড়া আরও উপস্থিত ছিলেন আমরা বন্ধু তালা উপজেলা টিমের সমন্বয়কারী তাপস সরকার,অনামিকা ঘোষ,সরদার সাব্বির হোসেন,তৈয়বুর রহমান, মাহফিজুর রহমান,নাঈম শেখ,ওমর ফারুক,তানভির জামান সিজান প্রমূখ।

বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী সাদিয়া বলেন, আমি আমরা বন্ধু থেকে খাতা ও কলম উপহার পেয়ে খুব খুশি হয়েছে। ধন্যবাদ আমরা বন্ধুকে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ফরিদউদ্দীন বলেন, আমরা বন্ধু সংগঠনের খাতা, কলম পেয়ে বিদ্যালয়ের শিশুরা খুব খুশি। তা দেখে খুব ভালো লেগেছে। আশা রাখি আগামীতেও আমাদের বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে আমরা বন্ধু থাকবে। আমি এমন কার্যক্রমের জন্য আমরা বন্ধু ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাচ্ছি।


Top