ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তালায় আমরাবন্ধু’র উদ্যোগে বিশ্ব শিশু দিবস পালিত

তালা নিউজ ডেস্ক :

  • প্রকাশিত: শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ২২:৫৭
  • ৭৩

ঘড়ির কাটা বিকাল ৩টা ছুঁই ছুঁই। তালার মোবারকপুর ঈদগাহ মাঠ রঙিন কাগজ আর রং বে রং এর বেলুনে সজ্জিত। চারিদিকে যেন উৎসবের আমেজ। বেলুন নিয়ে খেলায় মেতে উঠেছে নানা বয়সের শিশুরা। কেউ জাতীয় ফুল শাপলা আঁকতে ব্যস্ত, কেউবা আবার গ্রামের ঐতিহ্যবাহী খেলা মোরগ লড়াই-এ অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছে। এ যেন ছোট বন্ধুদের খুশির হাট।
বিশ্ব শিশু দিবস উপলক্ষে ২০ নভেম্বর (শুক্রবার) বিকালে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আমরা বন্ধু কোমলমতি শিশুদের অংশগ্রহণে এই খুশির হাটের আয়োজন করে। অনুষ্ঠানে শিশুতোষ কুইজ, চিত্রাংকন প্রতিযোগিতা, মোরগ লড়াই এবং বালিশ খেলার আয়োজন করা হয়। এরমধ্যে কুইজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় তাজিম হাসান, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয় শাকিল মোল্লা, দ্বিতীয় সাকিব হাসান ও তৃতীয় হয় তানভির আহমেদ শুভ, মোরগ লড়াইয়ে প্রথম হয় তানভীর আহমেদ, দ্বিতীয় ফাহিম হাসান ও তৃতীয় স্বাধীন সরকার এবং বালিশ খেলায় প্রথম হয় তামান্না আক্তার, দ্বিতীয় সালমা ও তৃতীয় হয়েছে মমতাজ ইসলাম।
ছোট বন্ধুদের নিয়ে এই আয়োজনে উপস্থিত ছিলেন আমরা বন্ধু’র এস এম নাহিদ হাসান, সিনিয়র সদস্য ফয়সাল বাপ্পি, তৌফিকুর রহমান চঞ্চল, তালা উপজেলা টিমের ওয়াসিফ আহমেদ জিসান, এহসানুল হক জুবায়ের, তানভির হোসেন, আব্দুল্লাহ আল মামুন, আব্দুল্লাহ আল যোবায়ের প্রান্ত, রাফসান আহমেদ, সাব্বির হোসেন, ইমরান সানা, অর্ঘ ঘোষ, ইমরান হোসেন, সামিউল ইসলাম প্রমুখ।

 

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন