আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


তালায় রংপুর পুলিশ কমিশনারের পিতার নামে এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর উদ্বোধন

সাতক্ষীরার তালার কৃতি সন্তান রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলিম মাহমুদের পিতা আনছার মাহমুদের নাম করনে এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বেলা ১০ টায় উপজেলার লক্ষনপুর গ্রামে এতিমখানার উদ্বোধন করেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলিম মাহমুদ পিপিএম।

তালায় আনছার মাহমুদ এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর শুভ উদ্ধোধন
আনছার মাহমুদ এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর সভাপতি আব্দুল হাই মোড়লের সভাপতিত্ব উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ.কে.এম নাহিদুল ইসলাম, সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা সমাজ সেবা অফিসের উপ-পরিচালক দেবাশীষ সরদার, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, বেসরকারী উন্নয়ন সংস্থা উত্তরন পরিচালক শহিদুল ইসলাম,জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বক্তারা এ সময় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলিম মাহমুদের সৎ ও যোগ্য কৃতকর্মের ভুয়সী প্রশংসা করে বলেন, তিনি তার বাবার নামে এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন করে একটি মহৎ উদ্যোগ নিয়েছেন। যেখানে তিনি অসহায় ও এতিম ছেলে মেয়েদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত করার সুযোগ করে দিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উক্ত এতিমখানার পক্ষ থেকে অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য,রংপুর মেট্রোপলিটন পুলিশের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমাুদ’র পিতা মরহুম আনছার আলী মাহমুদের স্মৃতি ধরে রাখতে ২০১৩ সালে আনছার মাহমুদ স্মৃতি সংস্থা এবং ২০১৬ সালে আনছার মাহমুদ এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং প্রতিষ্ঠিত হয় এবং শুক্রবার সকাল ১০টায় আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করা হয়েছে।


Top