আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার বন-সহ ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


তালায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিনিধিঃ

সাতক্ষীরার তালায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানের কথা জানতে পেরে বন্ধ করে পালিয়ে যায় অধিকাংশ ডায়াগনস্টিক সেন্টার।

সোমবার (৩০ মে) তালার সকল বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানের তথ্য পেয়ে কয়েকটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে পালিয়ে যায় তারা।

পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস তার অফিসে সকল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক এবং কর্মকর্তাদের ডেকে পাঠান এবং কাগজপত্র পর্যবেক্ষণপূর্বক নির্দেশনা প্রদান করেন।

তালার ২ টি বেসরকারি ক্লিনিক ও ৫টি ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে ৩ টি ডায়াগনস্টিক সেন্টারের কোনো কাগজপত্র নেই, ১টি ডায়াগনস্টিক ও ২ টি ক্লিনিকের কাগজপত্র থাকলেও তা হালনাগাদ করা নয় এবং একটি মাত্র ডায়াগনস্টিক সেন্টারের কাগজপত্র সঠিক রয়েছে।

সঠিক কাগজপত্র না থাকায় এ.আর ডায়াগনস্টিক সেন্টার, সততা ডায়াগনস্টিক সেন্টার ও তালা ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া কাগজপত্র হালনাগাদ না থাকায় দ্রুত কাগজপত্র হালনাগাদ করার নির্দেশনা দেওয়া হয়েছে তালা স্যার্জিক্যাল ক্লিনিক, নিউ জনসেবা ক্লিনিক ও জে.এস ডায়াগনস্টিক সেন্টারকে।

এদিকে তালা লাইফ কেয়ার ও কনসালটেশন সেন্টারের বৈধ কাগজপত্র থাকায় কার্যক্রম চালানোর ক্ষেত্রে কোন বাধা নেই বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস।


Top