আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
 


তালার ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশু সেঁজুতি প্রভা’র দ্বিতীয় ধাপের চিকিৎসার জন্য আর্থিক সাহয্যের আবেদন

সাতক্ষীরার তালার ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশু সেঁজুতি প্রভা’র দ্বিতীয় ধাপের চিকিৎসার জন্য সমাজের বৃত্তবানদের কাছে আর্থিক সাহয্যের আবেদন জানিয়েছেন তার বাবা।

সহানুভূতি, তালা এর আয়োজনে শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সকলের দৃষ্টি আকর্ষন করে এই আবেদন জানান সেঁজুতি প্রভা’র বাবা তালা উপজেলা বারাত গ্রামের সদয় কুমার দাশ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে তার শিশু মেয়ে সেঁজুতি প্রভা ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়। খুলনা মেডিকেল কলেজের চিকিৎস্যকের পরামর্শ অনুযায়ী প্যাথোলজি রিপোর্টে তার এ্যাকিউট লিম্ফোব্লাস্টিক লিউকুমিয়া (অ১১) ধরা পড়ে।

অতিশয় দরিদ্র হওয়ায় আমার মেয়ে সেঁজুতি প্রভা’র চিকিৎস্যার জন্য জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী অফিসারসহ সাধারন মানুষের আন্তরিক সহযোগিতা এবং পরিবারের চেষ্টায় ভারতের ভেলোরের সিএমসি হাসপাতলে তার প্রথম ধাপের চিকিৎসা করানো হয়। এই চিকিৎসা শেষ করতে প্রায় ৫ লক্ষ টাকা খরচ হয়।

সঁজুতি প্রভা’র দ্বিতীয় ধাপের চিকিৎসা ও কানের অপারেশন করাতে আরো ৮ লক্ষ টাকার প্রয়োজন। যা আমার মত একজন হতদরিদ্রের পক্ষে কোন ভাবেই সম্ভব নয়।

তিনি তার শিশু মেয়ে ব্লাড ক্যান্সার আক্রান্ত সেঁজুতি প্রভা’র দ্বিতীয় ধাপের চিকিৎসার খরচের জন্য সমাজের বিত্তশালীদের কাছে আর্থিক সাহয্যের আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠাবার ঠিকানা- সদয় কুমার দাশ, একাউন্ট নং-২৮২০৯০১০২৩৪৪৮, সোনালী ব্যাংক, তালা শাখা, সাতক্ষীরা। বিকাশ নং-০১৭৩৬-১২৭১৬৪।


Top