আজ || মঙ্গলবার, ২৪ মে ২০২২
শিরোনাম :
  তালার খলিলনগরে পুকুরে ডুবে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু       বন্যায় বাংলাদেশের ১৫ লাখের বেশি শিশু ঝুঁকিতে       তালায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে তালা সদর চ্যাম্পিয়ন       তালায় সিআইজি সদস্যদের মাঝে মৎস্য উপকরণ বিতরণ       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশ্ব জীববৈচিত্র্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা       তালায় বিশিষ্ট ফল ব্যবসায়ী শেখ শওকত হোসেন সড়ক দূর্ঘটনায় আহত       তালায় প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতারণ       সাতক্ষীরায় বারি টমেটোর মতো লবনাক্ত জমিতে লেবুচাষাবাদে কৃষকদের সফলতা আসবে-ড. কামরুল       দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ    
 


তালার জালালপুরে আরও ১ জনের করোনা সনাক্ত,, মোট আক্রান্ত ১০

সাতক্ষীরা তালায় নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়েছে।

রবিবার (১৪ জুন) সকালে তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব সরদার এ তথ্য নিশ্চিত করেন।

এ নিয়ে উপজেলায় ১০ জন করোনা আক্রান্তের মধ্যে ১ জন সুস্থ হয়ে গেছেন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

করোনা আক্রান্ত তালা উপজেলা জালালপুর ইউনিয়নের রিপন মোড়ল (৩৫)। রিপন আটুলিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।

এ নিয়ে তালা উপজেলা তিনজন নারীসহ মোট ১০ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও একজন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারাহ ফেরদৌস।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, আক্রান্ত রিপন মোড়ল বাড়িসহ আশেপাশের ৮/১০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সকল ধরনের সহায়তার জন্য পুলিশ সবসবময় তাদের পাশে অছে জানিয়ে তিনি সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।


Top