আজ || মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


তালার কানাইদিয়ায় ঘরে ঢুকে কৃপিয়ে জখম

সাতক্ষীরা তালার জালালপুরের কানাইদিয়ায় স্বসশ্ত্র সন্ত্রাসীরা সিঁদ কেটে বসত ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় বাড়ি মালিক কার্ত্তিক দেবনাথ (৬৫) কে উপর্যুপরী কুপিয়ে মারাত্নক আহত করেছে। কার্ত্তিক কানাইদিয়ার মৃত কুঞ্জ বিহারী দেবনাথের ছেলে। আহতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়া হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, কার্ত্তিক প্রতি রাতের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ ঘরে স্বস্ত্রীক ঘুমিয়ে ছিলেনর। মঙ্গলবার (৫ মে) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা বসত ঘরের পিছন থেকে সিঁদ কেটে ঘরে ঢোকে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ঘুমন্ত অবস্থায় কার্ত্তিককে ধারালো অস্ত্র ও লাঠিপেটা করতে থাকে। এসময় তার গোঙানিতে পাশে ঘুমিয়ে থাকা স্ত্রীর ঘুম থেকে জেগে ঐ অবস্থা দেখে চিৎকার শুরু করেন। তাদের আত্নচিৎকারে পরিবারের অন্যান্য সদস্যসহ প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা একই পথে পালিয়ে যায়।

এরপর গুরুতর অবস্থায় কার্ত্তিক দেবনাথকে উদ্ধার করে প্রথমে স্থানয়ি পল্লী চিকিৎসক আজিজুরের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে হাসপাতালে নিয়েছে। ধারণা করা হচ্ছে, হত্যার উদ্দেশ্যে অজ্ঞাত সন্ত্রাসীরা সিঁদ কেটে ঘরে ঢুকে তাকে কুপিয়েছে।

এব্যাপারে জালালপুর ইউপির স্থানীয় ২ নং ওয়ার্ড সদস্য কালিদাশ অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার গভীর রাতে ঘরে ঢুকে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। তার ধারণা, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে জঘন্য এ ঘটনাটি ঘটে থাকতে পারে।

তালা থানা ডিউটি অফিসার এস আই জামিরুল জানান, এব্যাপারে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ হলে তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top