ব্রেকিং নিউজঃ
তালায় স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত তালায় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি গঠন তালায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি প্রবীণ অভিনেতা আলী যাকের আর নেই তালা উপজেলায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা আর নেই সাতক্ষীরায় সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা তালার রবিউল যখন মানবতার সেবায়, বাঁধা হয়ে দাঁড়িয়েছে কুচক্রীরা সাতক্ষীরায় মাহেন্দ্র থ্রিহুইলার মালিক সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১ বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা আহত শ্রমিকের চিকিৎসার দাবীতে আটলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নির্মাণ বন্ধ করে দিয়েছে শ্রমিক নেতারা

তালার ইসলামকাটি হাইস্কুল মাঠে ৮ দলীয় ফুটবলের ফাইনাল খেলায় মনিরামপুর ফুটবল একাদশ বিজয়ী

নিজস্ব প্রতিনিধিঃ

  • প্রকাশিত: শনিবার, ১৪ নভেম্বর ২০২০, ১৯:০০
  • ৮৫
সাতক্ষীরার তালার ইসলামকাটি হাইস্কুল মাঠে ৮ দলীয় শেখ কামাল স্মৃতি সংসদের উদ্যোগে ফুটবলের ফাইনাল খেলা শনিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ৮ দলীয় ফুটবল খেলায় ইসলামকাটি যুব সংঘের সভাপতি সরদার খায়রুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, বিশেষ অতিথি তালা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী হিল্লোল, আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি ও মিনিস্টার গ্রুপের রিজওনাল ম্যানেজার হাসানুর রহমান (হাসান), সাংবাদিক আল মামুন ইসলাম, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামকাটি সাব রেজিস্ট্রার মুস্তাক হোসেন।
৮ দলীয় ফাইনাল খেলায় অংশগ্রহন করেন মনিরামপুর ফুটবল একাদশ ও সাতক্ষীরা স্পোর্টিং কর্নার। মনিরামপুর ফুটবল একাদশ ৪-৩ গোলে সাতক্ষীরা স্পোর্টিং কর্নার একাদশ কে হারিয়ে বিজয়ী লাভ করে। খেলায় মিডিয়া পার্টনার ছিল আনন্দ টিভি।
চ্যাম্পিয়ন দল কে একটি মিনিস্টার ফ্রিজ ও পাটকেলঘাটা মিনিস্টার শোরুমের পক্ষ থেকে রানার্সআপ দল কে একটি ৩২” এলইডি টিভি পুরষ্কার দেওয়া হয়।
সামগ্রী খেলাটি পরিচালনা করেন ইসলামকাটি যুব সংঘের সভাপতি সরদার খায়রুল, রায়হান হোসেন, পিন্টু, হাবিব, আলামিন, বাবু প্রমুখ।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন