আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা, নতুন মুখ নাসুম

 

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নতুন মুখ স্পিনার নাসুম আহমেদ।

গত ১৫ ফেব্রুয়ারি প্রায় এক মাসের সফরে বাংলাদেশে আসে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ১৮ ও ১৯ ফেব্রুয়ারি ঢাকায় একটি অনুশীলন ম্যাচ খেলে। এরপর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে একমাত্র টেস্টে বাংলাদেশের কাছে হেরে যায় জিম্বাবুয়ে।

পরে তিনটি ওয়ানডে খেলতে সিলেটে যায় দুই দল। প্রথম দুই ওয়ানডে জিতে সিরিজ নিজেদের করে নেয় বাংলাদেশ। আগামীকাল অনুষ্ঠিত হবে শেষ ওয়ানডে।

আগামী ৯ ও ১১ মার্চ মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম অনুষ্ঠিত হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ। ম্যাচ দুটি হবে দিবারাত্রির।

বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, লিটন কুমার দাশ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, সাইফ উদ্দিন, মাহাদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ।


Top