টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, সাতক্ষীরার কমিটি গঠন:আহবায়ক কাসেম, সদস্য সচিব ময়না

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ জুন, ২০২১

ঐক্যবদ্ধ থাকার অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করলো টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, সাতক্ষীরা (টিভিজেএএস)।

শুক্রবার সকালে সাতক্ষীরা সাংবাদিক ঐক্য অফিসে এক সাধারণ সভায় ইনডিপেন্ডেন্ট টিভির সাতক্ষীরা প্রতিনিধি আবুল কাসেমকে আহবায়ক ও চ্যানেল টোয়েন্টিফোরের সাতক্ষীরা প্রতিনিধি আমিনা বিলকিস ময়নাকে সদস্য সচিব করার মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেছে ১৫ সদস্যের আহবায়ক কমিটি।

এর আগে সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি এনটিভির সুভাষ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন টিভি চ্যানেলে কর্মরত ১১ জন জেলা প্রতিনিধি। এ সময় উপস্থিত সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাত বারের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম ও সাপ্তাহিক সূর্যের আলো সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী উপদেষ্টা কমিটির সদস্য মনোনীত হন। তাদের পরামর্শ অনুযায়ী আহবায়ক কমিটি গঠন ও এর রূপরেখা চূড়ান্ত করা হয়। আগামি তিন মাসের মধ্যে একটি গঠণতন্ত্র প্রণয়ন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।
১৫ সদস্যের আহবায়ক কমিটির অপর উপস্থিত সদস্যরা হলেন একুশে টিভির মনিরুল ইসলাম মিনি, চ্যানেল আইয়ের আবুল কালাম আজাদ, আরটিভির রামকৃষ্ণ চক্রবর্তী, দেশ টিভির শরীফুল্লাহ কায়সার সুমন, ডিবিসি নিউজ এর এম জিল্লুর রহমান, দীপ্ত টিভির রঘুনাথ খাঁ, চ্যানেল নাইনের কৃষ্ণ ব্যানার্জি, বাংলা টিভির গোপাল কুমার মন্ডল ও এনটিভির সুভাষ চৌধুরী।
১৯ জুন শনিবার বীর মুক্তিযোদ্ধা দৈনিক পত্রদূত সম্পাদক শহিদ স ম আলাউদ্দিনের মাজার জিয়ারত দোয়া মাহফিল ও স্মরণ সভার মধ্য দিয়ে নতুন আহবায়ক কমিটি তার কার্যক্রম শুরু করবে বলে জানিয়েছেন আহবায়ক আবুল কাসেম ও সদস্য সচিব আমিনা বিলকিস ময়না। #

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন