আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শিপন সরদারের ভোটারদের সাথে কুশল বিনিময়

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার ৯নং ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, কর্মীবান্ধব নেতা গরীব, দুখী, খেটে খাওয়া মানুষের বন্ধু, তারুন্যের আশার আলো, তরুন সমাজ সেবক শিপন সরদার। 

শনিবার দিনব্যাপি তিনি ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসেবামুলক কার্যকলাপের সাথে-সাথে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং সকলের কাছে দোয়া, আশির্বাদ ও সমর্থন কামনা করছেন। নির্বাচনের আগ্রহের কথা জানতে চাইলে তিনি বলেন, আমি রাজনীতি করি জনগণের জন্য। জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবা করার একটি অন্যাতম মাধ্যম। মানুষের দোর গোড়ায় সেবা পৌছুয়ে দেওয়ার মানষিকতা নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা ব্যক্ত করেছি। সুতরাং আমি জনগণের ইচ্ছা পূরণ করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই।

তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে ঝাঁপা ইউনিয়নকে একটি আদর্শ, উন্নত, ডিজিটাল, আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যুবলীগনেতা সোহেল রানা, জাহিদ হোসেন, ফিরোজ হোসেন, হারুন হোসেন, মেহেদী হাসান, বিল্পাব হোসেন, ছাত্রলীগনেতা আকাশ হোসেন, মুন্না, ইমন, মমিনুর, সুজন প্রমুখ।


Top