ব্রেকিং নিউজঃ
আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী মিন্নিসহ ছয়জনের ফাঁসি খুলনা বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্তুজার স্ত্রীর ইন্তেকাল কপিলমুনিতে অভিযান চালিয়ে ৪ জুয়াড়ী আটক তালায় ২৬ সিআইজি সদস্যদের মাঝে উপকরণ বিতরণ তালায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের ত্রাণ সহায়তা পাইকগাছার কপিলমুনিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন তালায় বেদে সম্প্রদায়ের মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ জেলা আওয়ামী লীগের সভাপতির স্ত্রীর মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক পাইকগাছার লতায় জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিনপালন স্কুল ছাত্রী নীলা রায় হত্যার প্রতিবাদে তালায় মানববন্ধন

জামিন পেলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান

তালা নিউজ ডেস্ক ::

  • প্রকাশিত: রবিবার, ৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৫
  • ৪৪৩

তালায় লুৎফর নিকারী হত্যা মামলায় জামিন পেলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান।

রবিবার (৬ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মফিজুর রহমানের বেঞ্চে জামিন পান তিনি। সন্ধ্যা ৬ টার দিকে তিনি মুক্তি পান।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট (সোমবার) রাত সাড়ে ১০টার দিকে তালার জেয়ালা নলতা গ্রামের নলবুনিয়া বিলে মাছ ধরছিল ঐ গ্রামের লুৎফর রহমান নিকারীর ছেলে সেলিম নিকারী। ওই স্থানে তালা উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের মৎস্য ঘের রয়েছে।

ওই ঘেরের কর্মচারীরা ঘের থেকে মাছ চুরির অভিযোগে সেলিম নিকারীকে আটক করে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে খবর দেয়। সরদার মশিয়ার রহমান ঘটনাস্থলে পৌঁছে সেলিম নিকারীকে ছেড়ে দেয়।

এদিকে ছেলেকে মাছ চুরির অভিযোগে মারপীট করছে খবর পেয়ে সেলিম নিকারীর বাবা লুৎফর নিকারী ছেলেকে বাঁচাতে বাড়ি থেকে ছুটে ঘটনাস্থলে যাওয়ার পথে আকস্মিক মৃত্যুবরণ করে।

তবে তার পরিবারের দাবী লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আসামি করে তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পুত্র সেলিম নিকারী। উক্ত মামলায় সরদার মশিয়ার রহমানকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠানো হয়।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,১৬৮,৪২০
সুস্থ
২৫,৪৩৭,৭৮৭
মৃত্যু
১,০১৮,৮৯৬