আজ || রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  শ্যামনগর হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবন অপসারণ এবং পুনঃনির্মাণ করার দাবিতে মানববন্ধন       যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী       জলবায়ু সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাতক্ষীরা শ্যামনগরের উপকূলের নারীরা       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার       মাছ ধরার পাশাপাশি উপানুষ্ঠানিক স্কুলে পড়ছে গোলাম রসূল       তালায় চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা       যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা       জিতেও টানা দ্বিতীয়বারের মতো গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায়       ক্যান্সার নিরাময়ে ফুলকপি       লাউয়ের বরফি    
 


জামালপুরের মেলান্দহ উপজেলায় চাল ও ধান সংগ্রহ অভিযান উদ্বোধন

জামালপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, যে কোন দুর্যোগের পর খাদ্য সংকট দেখা দেয়। সারাবিশ্বে খাদ্য সংকট দেখা দিলেও বাংলাদেশে যেনো তার কোন প্রভাব না পড়ে সে বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানামূখি পদক্ষেপ নিয়েছেন। তিনি বলেন, পৃথিবীতে চাল উৎপাদনকারী দেশ হিসেবে চতুর্থ তালিকা থেকে এখন তৃতীয় তালিকার স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ।

তিনি আজ দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলায় বোরো চাল ও ধান সংগ্রহ অভিযান উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
চলতি বোরো মওসুমে মেলান্দহ উপজেলায় ৪ হাজার ৪৫৬ মেট্রিক টন সেদ্ধ চাল, ২৭৮ মেট্রিক টন আতপ চাল ও ৩ হাজার ৬৫১ মেট্রিকটন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, উপজেলা নিবার্হী অফিসার তামিম আল ইয়ামিনসহ খাদ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


Top