ব্রেকিং নিউজঃ
মিসেস ইলা হকের মৃত্যুতে স্বপ্নসিঁড়ি’র শোক প্রকাশ প্রবেশ নিষিদ্ধকালে অবৈধভাবে মাছ ধরার সময় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে ৬ জেলে আটক তালায় তেঁতুলিয়ায় অসহায় দিন মজুরের বাড়ীঘর ভাংচুরের অভিযোগ সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণী ইলা হক আর নেই ১০ দফা দাবিতে শ্রমিক আন্দোলনের আলোচনা সভা সাংবাদিক এর মামা আব্দুল মান্নান এর মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ কলারোয়া পৌরসভার প্রধান সহকারী মীর তৌহিদুর রহমান আর নেই ৩৮তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশকৃত ২ কৃর্তিসন্তানের  সাথে নির্বাহী অফিসারের শুভেচ্ছা বিনিময় কেশবপুরে পানি নিষ্কাশনের পথ বন্ধের প্রতিবাদ করায় শিক্ষকের পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা কপোতাক্ষ নদের চরভরাটি জমি প্রভাবশালিদের দখলে : বঞ্চিত ভূমিহীনরা

ছাত্রলীগে যে কোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে জেলা আ’লীগ নেতা জামাল হোসেন

তৃপ্তি রঞ্জন সেন পাইকগাছা :

  • প্রকাশিত: বুধবার, ২৯ জুলাই ২০২০, ১৯:১০
  • ৪২

খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে স্বাধীনতা পরবর্তী দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি বলেন, দেশের দুঃসময়ে ছাত্রলীগ কখনো ঘরে বসে থাকেনি।

গণতন্ত্রের জন্য যেমন রাজপথে আন্দোলন করেছে তেমনি যে কোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। জেলা আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, করোনা মধ্যেও শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রেখেছে। তিনি বলেন, শেখ হাসিনা ভালো থাকলে দেশের মানুষও ভালো থাকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধ সহ দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে মহামারী করোনার মধ্যে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কাটা, কর্মহীন মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া সহ বৃক্ষরোপন কর্মসূচির মত যে সামাজিক ও মানবিক কাজ করছে তা অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

বুধবার সকালে পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। আলোচনা সভা শেষে তিনি পাইকগাছা সরকারি কলেজ চত্বরে গাছের চারা রোপন করেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মশিয়ার রহমানের সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচির অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, জেলা যুবলীগনেতা জামিল খান, রেজাউল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন।

বক্তব্য রাখেন, যুবলীগনেতা প্রণব মন্ডল, সরদার জালাল উদ্দীন, দেবব্রত রায়, জেলা ছাত্রলীগনেতা বিধান চন্দ্র রায়, তানভীর রহমান আকাশ, শুভসেন, চিশতী নাজমুল, কবিরুল ইসলাম, মফিজুর রহমান মুন্না, ফাইমন সরদার, খালিদ হুসাইন, বাপ্পারাজ, ইসমাইল মৃধা ইমন, সাব্বির হোসেন, আরিফ হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিম মোস্তাফিজ বাচ্চু, পৌর সভাপতি মাসুদ পারভেজ রাজু সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু