আজ || বুধবার, ০৬ জুলাই ২০২২
শিরোনাম :
  তালায় কোম্পানী কর্মী মিঠুন দাশ লাপাত্তা!       তালায় পল্লীসমাজের কমিটি পুর্নগঠন       তালার জালালপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসনে চাকরি মেলা অনুষ্ঠিত       ৫ জুলাই মৃত্যু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালামের সংক্ষিপ্ত জীবনী       আজ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুস সালাম’র ১১তম মৃত্যুবার্ষিকী       এবার বিমানে চড়েই গায়ানা গেল বাংলাদেশ দল       পুলিশ কর্মকর্তার ২৮ কোটি টাকা আত্মসাতের প্রমাণ দুদকে       গ্যাস সংকট কাটছে না, শুরু হয়েছে বিদ্যুৎস্বল্পতা       বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম    
 


চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিল যশোর জেলা বিএনপি

করোনাভাইরাসের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনকারী চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিয়েছে যশোর জেলা বিএনপি।  মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম যশোর প্রেস ক্লাব নেতৃবৃন্দের হাতে এ পিপিই তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ মিজানুর রহমান খান প্রমুখ। অন্যদিকে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের সহসভাপতি নূর ইসলাম, আনোয়ারুল কবীর নান্টু, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সদস্য ফিরোজ গাজী প্রমুখ।

পিপিই দেওয়ার সময় অধ্যাপক নার্গিস বেগম বলেন, বিএনপি সব সময় মানুষের পাশে থাকবার চেষ্টা করেছে। বর্তমানে আমরা চরম সংকটময় সময় অতিক্রম করছি। এই সংকট কতদিন যাবে তা আমাদের ধারণা নেই। নতুন ধরনের একটা যুদ্ধের সামনে আমরা। এখানে এটা মোকাবেলা করার জন্য সবাই মিলে সমস্যাটা সমাধান করার জন্য আমাদের চেষ্টা করতে হবে। আমরা মনে করছি, এই জরুরি অবস্থা মোকাবেলা করার জন্য ঝুঁকি নিয়ে প্রধান দায়িত্ব পালন করছেন চিকিৎসক, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং সাংবাদিকরা। সাংবাদিকদের সর্বত্র ঝুঁকি নিয়েই চলাচল করতে হচ্ছে সংবাদ সংগ্রহ করার জন্য। এ কারণে তারাও একটি বড় দায়িত্ব পালন করছেন। আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি পিপিইর সংকট আছে দেশে। সে ক্ষেত্রে আমরা মনে করেছি আমাদের সীমিত সামর্থ্যরে মধ্যে আমরা কিছু সহযোগিতা করি। আমাদের দায়িত্ব মনে করেই এ সহযোগিতা।

উল্লেখ্য, যশোর জেলা বিএনপি প্রশাসকের মাধ্যমে চিকিৎসকদের জন্য এক শ পিস পিপিই, পুলিশ সুপারের কাছে পুলিশ সদস্যদের জন্য এক শ পিপিই এবং প্রেস ক্লাব যশোরের নেতৃবৃন্দের হাতে সাংবাদিকদের জন্য ৫০ পিস পিপিই প্রদান করে।


Top