আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিল যশোর জেলা বিএনপি

করোনাভাইরাসের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনকারী চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিয়েছে যশোর জেলা বিএনপি।  মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম যশোর প্রেস ক্লাব নেতৃবৃন্দের হাতে এ পিপিই তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ মিজানুর রহমান খান প্রমুখ। অন্যদিকে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের সহসভাপতি নূর ইসলাম, আনোয়ারুল কবীর নান্টু, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সদস্য ফিরোজ গাজী প্রমুখ।

পিপিই দেওয়ার সময় অধ্যাপক নার্গিস বেগম বলেন, বিএনপি সব সময় মানুষের পাশে থাকবার চেষ্টা করেছে। বর্তমানে আমরা চরম সংকটময় সময় অতিক্রম করছি। এই সংকট কতদিন যাবে তা আমাদের ধারণা নেই। নতুন ধরনের একটা যুদ্ধের সামনে আমরা। এখানে এটা মোকাবেলা করার জন্য সবাই মিলে সমস্যাটা সমাধান করার জন্য আমাদের চেষ্টা করতে হবে। আমরা মনে করছি, এই জরুরি অবস্থা মোকাবেলা করার জন্য ঝুঁকি নিয়ে প্রধান দায়িত্ব পালন করছেন চিকিৎসক, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং সাংবাদিকরা। সাংবাদিকদের সর্বত্র ঝুঁকি নিয়েই চলাচল করতে হচ্ছে সংবাদ সংগ্রহ করার জন্য। এ কারণে তারাও একটি বড় দায়িত্ব পালন করছেন। আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি পিপিইর সংকট আছে দেশে। সে ক্ষেত্রে আমরা মনে করেছি আমাদের সীমিত সামর্থ্যরে মধ্যে আমরা কিছু সহযোগিতা করি। আমাদের দায়িত্ব মনে করেই এ সহযোগিতা।

উল্লেখ্য, যশোর জেলা বিএনপি প্রশাসকের মাধ্যমে চিকিৎসকদের জন্য এক শ পিস পিপিই, পুলিশ সুপারের কাছে পুলিশ সদস্যদের জন্য এক শ পিপিই এবং প্রেস ক্লাব যশোরের নেতৃবৃন্দের হাতে সাংবাদিকদের জন্য ৫০ পিস পিপিই প্রদান করে।


Top