আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


চাম্পাফুল ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের ত্রাণ বিতরণ

কালীগঞ্জ উপজেলার  চাম্পাফুল ইউনিয়নে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের ত্রাণ বিতরণ করা হয়েছে। দেশব্যাপী কভিড-১৯ করোনা ভাইরাস নামক মহা দুর্যোগে দেশের জনগণের সুরক্ষার জন্য বাংলাদেশ সরকারের বিভিন্ন পদক্ষেপের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রাখা, সকলের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকা,  বিশেষ প্রয়োজন ছাড়া বাহিরে বা বাজার ঘাটে না যাওয়া। এজন্য কর্মজীবী ও পেশাজীবীরা কর্মহীন হয়ে পড়ে।

তাদের হোম কোয়ারেন্টাইনে যাতে অসুবিধা না হয় সে জন্য বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখা এবং চাম্পাফুল ইউনিয়ন পরিষদের যৌথ সহযোগিতায় ৩ এপ্রিল সকাল ৯ টা থেকে ইউনিয়নের কর্মহীন জনগণকে মাথাপিছু ১০ কেজি চাল, ১ কেজি ডাল, আধা লিটার তেল, ৩ কেজি আলু, ১ টি সাবান ও মাস্ক বিতরণ করেন।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রুহুল আমিন, পিআইও মোঃ মিরাজ হোসেন খান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার প্রকাশ চন্দ্র মণ্ডল, উপজেলা উপসহকারী প্রকৌশলী মোঃ হাতেম আলী, এপি, চাম্পাফুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক মোজাম, চাম্পাফুল সপ্রাবির প্রধান শিক্ষক শেখ শাহেদ নওয়াজ, চাঁদখালী সপ্রাবির প্রধান শিক্ষক মধুসূদন মূখার্জী, চাম্পাফুল ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সাইদুর রহমান, সুশীলন নবযাত্রা প্রকল্পের ফিল্ড ফ্যাসিলেটেটর মোঃ জাহাঙ্গীর আলম, ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্যবৃন্দ ও স্বেচ্ছাসেবক টিম।


Top