গভীররাতে ফেসবুকে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস দিয়ে কেশবপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বহিষ্কার

মেহেদী হাসান জাহিদ, কেশবপুর প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

গভীর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজ আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ, চাঞ্চল্যকর ও বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দিয়ে সাময়িক বহিষ্কার হলেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। স্ট্যাটাসটি এরূপ ‘অভিশপ্ত এক মঞ্জিলে শেখ পরিবারের এক সদস্যের রাত্রিযাপন !!!!!! কি এমন কারণ !!!!!’ তার নিচে একজনের মুখে টেপ আটা।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা ২২ এপ্রিল রাত আনুমানিক ১টা ৩৪ মিনিটে তার নিজ ফেইসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ, চাঞ্চল্যকর ও বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দেন।

বিষয়টি তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টিগোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনকে জানান। দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে দলীয় শৃঙ্খলার পরিপন্থি এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংগঠনের সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করতে পারেন না।

ফেইসবুকে আমার দেওয়া স্ট্যাটাসে বঙ্গবন্ধু বা তাঁর পরিবারের কোন সদস্যের মিল নেই। ওই স্ট্যাটাসে বঙ্গবন্ধু বা তাঁর পরিবারের কোন সদস্যকে জড়িয়ে পোস্ট দেয়া হয়নি। একটি চক্র তার সম্মান ও সুনাম নষ্ট করার জন্য ষড়যন্ত্র করছে।

অন্যকে জানাতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন