আজ || বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় চিংড়ি চাষিদের একদিনের প্রশিক্ষণ       তালায় আশ্রায়ণ প্রকল্পে বিদ্যুৎ সংযোগ প্রদান উদ্বোধন       শ্যামনগরে জিপিএ ৫ পেয়েছে ৬শ ৬৫ শিক্ষার্থী       ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ পেলেন শ্যামনগরের তরিকুল ইসলাম বাবু       তালায় ৪০ পরিবারের মাঝে গাছসহ কৃষি উপকরণ বিতরণ       তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ    
 


খড়িঞ্চী গ্রামের প্রবাসীসহ দুটি পরিবারের মিথ্যা অপপ্রচারে অতিষ্ট হয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

যশোরের মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের খড়িঞ্চী গ্রামের প্রবাসী পরিবার আব্দুল আলি ও নাজমা খানম নামের দুটি পরিবার একই গ্রামের আলাল, জালাল ও হাফিজুরের নামে বিভিন্ন মিডিয়ার মাধ্যমে মিথ্যা অপপ্রচারে অতিষ্ঠ এলাকাবাসী। এরই প্রতিবাদে বৃহস্পতিবার দুপরে খড়িঞ্চী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সংবাদ সমেম্মলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিশিষ্ট সমাজ সেবক তবিববর রহমান।

বক্তব্যে তিনি দাবী করেন, আলাল, জালাল ও হাফিজুর খড়িঞ্চী উত্তর পাড়া গ্রামের শান্তিপ্রিয় ও বিশিষ্ট সমাজ সেবকদ্বয়। তারা সব সময় সমাজের শান্তি শৃংখলা বজায়ের স্বার্থে কাজ করে থাকেন। অথচ গ্রামের রুহুল আমিনের জমাজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে তাদের নামে ঐ দুটি পরিবার ষড়যন্ত্র করে চাঁদাবাজী, মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী, সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে প্রবাসী পরিবারকে জিম্বি করে রাখাসহ বিভিন্ন মিথ্যা অভিযোগ করে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় সংবাদ প্রকাশ করেছে। মিথ্যা তথ্য ও তথ্য প্রদান কারী ঐ দুটি পরিবারের বিরুদ্ধে ধিক্কার প্রতিবাদ জানাচ্ছি ও সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জোর দাবী করছি।

এ সময় উপস্থিত ছিলেন, খেদাপাড়া ইউনিয়নের কৃষক লীগের সাধারন সম্পাদক গোকুল চন্দ্র মন্ডল, ৪ নং ওয়ার্ডের মেম্বর আব্দুল জব্বার, মহিলা মেম্বর শারমিন সুলতানা লাকি, ৫ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি হাফিজুর রহমান, ৪ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি হাবিবুর রহমান গাজী, সহসভাপতি কাউছার আলী গাজী, হাবিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক রনজিত মন্ডলসহ ডা: নারায়ন চন্দ্র গোস্বামী, রহমত আলী, আতাউর মোড়ল, কুদ্দুস, সানাউল্লাহ, সাহাজান ফকির, ফারুখ হোসেন প্রমুখ।


Top