আজ || বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম :
  আমন মৌসুমে ব্রী ধান ৭৫ জাতের আগাম রোপণে সাফল্য পেয়েছে কৃষক রফিকুল       তালায় সামাজিক সম্প্রতি ও দুধে ভেজাল প্রতিরোধে শীর্ষক আলোচনা       সাতক্ষীরায় মাল্টি স্টেকহোল্ডার কোঅডিনেশন কমিটির ত্রৈমাসিক সভা       বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা অনুষ্ঠিত       সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন       তালায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত       তালায় জেন্ডার ভিত্তিক সহিংসতা নির্মূল করণে প্রশিক্ষণ       তালায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত       তালায় জুয়া খেলার সময় ৭ জুয়ারী আটক       তালায় জাতীয় মহিলা সংস্থা উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত    
 


খুলনায় মেডিকেল কলেজ আইসোলেশনে ২ জনের মৃত্যু

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টটেড আইসোলেশন ওয়ার্ডে ২ জনের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে মোঃ আসাদুজ্জামান নামে ২৪ বছরের এক যুবক ও দুপুর সাড়ে ১২টায় মিতু নামে ১০ বছরের একটি শিশুর মৃত্যু হয়।

হাসপাতালের ফ্লু কর্নারের ফোকাল পার্সন ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, নগরীর লবণচরা এলাকার বাসিন্দা আসাদুজ্জামান শ্বাসকষ্ট নিয়ে আজ সকাল সাড়ে ৯টায় করোনা সাসপেক্টটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। এক ঘণ্টা পর তিনি মারা গেছেন। তিনি অ্যাজমার রোগী ছিলেন। তারপরও তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা জানার জন্য তার নমুনা পরীক্ষা করা হচ্ছে। ইতোমধ্যে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি আরোও জানান, রূপসা উপজেলার কাজদিয়া গ্রাম থেকে বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্ট নিয়ে মিতু নামে একটি শিশু ভর্তি হয়। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় তার মৃত্যু হয়। সে শ্বাসকষ্টের রোগী ছিলো। তারপরও করোনা আক্রান্ত ছিল কিনা তা জানার জন্য তার নমুনা পরীক্ষা করা হচ্ছে।


Top