আজ || সোমবার, ২৮ নভেম্বর ২০২২
শিরোনাম :
  তালায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সৈকত একাডেমি চ্যাম্পিয়ন       তালায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত       সাতক্ষীরায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে কনসালটেশন ম্যাপিং সভা       শ্যামনগরে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের মুক্ত আলোচনা       শ্যামনগরে একে ফজলুল হক এমসিএ কলেজে সুধী সমাবেশ       শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন, সভাপতি মিলন, সম্পাদক বাবুল       নীতি-আদর্শের কারনে সাংবাদিকরা যে সম্মানিত হতে পারে সুভাষ চৌধুরী তার অনন্য উদাহরণ –মনজুরুল আহসান বুলবুল       সাতক্ষীরায় জেলা কৃষকলীগের তৃণমূলের মতামত কে উপেক্ষা করে কমিটি ঘোষনার প্রতিবাদে জেলা কৃষকলীগের অধিকাংশ কাউন্সিলরদের সংবাদ সম্মেলন       বঙ্গবন্ধুর মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করল সাতক্ষীরা জেলা পরিষদ       পদ্মপুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত    
 


খুলনার দাকোপে ছুরিকাঘাতে যুবক খুন, গণপিটুনিতে নিহত ঘাতক

খুলনার দাকোপ উপজেলায় নীল উৎপল (২৭) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। পরবর্তীতে এলাকাবাসীর গণপিটুনিতে নিহত হয়েছেন ঘাতক ইমন শেখ (২৫)।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বাজরা ইউনিয়নের বাজুয়া এসএম ডিগ্রি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত নীল উৎপল খুলনা বিএল বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এমএসসি পাস করেছেন। তিনি একই এলাকার সুকুমার রপ্তানের ছেলে। ঘাতক ইমন শেখ একই এলাকার বাদল শেখের ছেলে।
দাকোপ থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী জানান, সোমবার বিকালে বাজুয়া এসএম ডিগ্রি কলেজে গরু ঢোকানো নিয়ে নীল উৎপলের বাবা লাইব্রেরিয়ান সুকুমার রপ্তানের সঙ্গে ইমন শেখের কলহ হয়।
এ ঘটনা মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে নীল উৎপলকে ঘুম থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে ইমন। এ সময় নীল উৎপলের চিৎকারে এলাকাবাসী এসে ঘাতক ইমনকে আটক করে গণপিটুনি দেয়। নীল উৎপলকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে  তার মৃত্যু হয়। পুলিশ এসে ইমন শেখকে হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।


Top