আজ || সোমবার, ০৪ জুলাই ২০২২
শিরোনাম :
  বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার সহ- বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হয়েছেন গৌতম       তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৪ শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছে       তালা উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হলেন যারা       তালায় গৃহশিক্ষককে না পেয়ে ঘর ভাংচুর!       সামান্য বৃষ্টি হলেই পানি জমে তালা সরকারি কলেজ সড়কে       তালায় মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার       স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল অর্থনীতিতে উত্তরণের চ্যালেঞ্জ’– বিষয়ক সেমিনার অনুষ্ঠিত       তালা মহিলা কলেজ থেকে ঢাবিতে চান্স পেয়েছে সামিয়া ও প্রজ্ঞা       তালায় রথযাত্রা উৎসব শুরু       ঈদুল আজহা ১০ জুলাই    
 


খুলনায় অবৈধ ঔষধ তৈরীর অভিযোগে এক ব্যক্তির ৭দিনের কারাদণ্ড

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানা এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে ক্বারী মাওলানা মোঃ শাহ আলম (৩৫) নামের এক ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধ হারবাল ঔষধ তৈরী করে আসছিলেন।

এ অভিযোগে আজ মঙ্গলবার (০৩ মার্চ) সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উক্ত ব্যক্তিকে ৭ দিনের কারাদণ্ড দিয়ে খুলনা জেলা কারাগারে পাঠিয়েছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাসেল ইসলাম এবং তকী ফয়সাল তালুকদার। নগর গোয়েন্দা পুলিশের ওসি মিজানুর রহমান খানের নেতৃত্বে একটি টিম এ সময় উপস্থিত ছিল।

এছাড়া খুলনা ঔষধ প্রশাসনের কার্যালয়ের সহকারী পরিচালক আবদুর রশীদও উপস্থিত ছিলেন। দণ্ডাদেশপ্রাপ্ত শাহ আলম পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার দাওরাজ পাশা এলাকার মোঃ আব্দুল হাই এর পুত্র। তিনি বিগত ৫/৬ মাস ধরে করিম নগরের সুর মোহাম্মদ সড়কের জনৈক আশরাফ আলী হাওলাদারের বাড়ি ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিলেন।


Top